উখিয়া নিউজ ডেস্ক
প্রকাশিত: ১১/০৮/২০২৩ ৯:৩২ এএম

প্রায় ১৫ লাখ টাকা খরচ করে ছেলের জন্মদিন পালন করেছেন ঢালিউড তারকা পরীমণি। এ উপলক্ষে রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে জন্মদিনের অনুষ্ঠান করা হয়।

বৃহস্পতিবার (১০ আগস্ট) তারকা দম্পতি শরীফুল রাজ ও পরীমণির ছেলে রাজ্যর ছিল প্রথম জন্মদিন। জন্মদিনের অনুষ্ঠানে রাজ্যর পোষাকে মা ও বাবা উভয়ের কন্ট্রিবিউট ছিল। ঢালিউড এ নায়িকা বলেন, রাজ্যর জন্য আমি একটা পদ্মফুলের রঙের শেডের স্যুট কিনেছি। ওর বাবা সাদা রঙের জুতা কিনেছেন।

পরীমণি প্রতিবছর নিজের জন্মদিনে একটি থিম রাখতেন। ছেলের জন্মদিনেও তার ব্যত্যয় ঘটেনি। রাজ্যর প্রথম জন্মদিনের থিম ছিল ‘পদ্মফুল’। শোনা যাচ্ছিল, রাজ্যর নাম বদল করে ‘পদ্ম’ রেখেছেন তার মা। পরে অবশ্য জানা যায়, ঘটনা সেরকম কিছু নয়। ‘রাজ্য’, ‘পদ্ম’, ‘পুণ্য’– এই তিন নামেই ছেলেকে ডাকা হয়।

এদিকে, ছেলের প্রথম জন্মদিনে কোথাও দেখা যায়নি বাবা শরীফুল রাজকে। জানা গেছে, পাশের দেশ ভারতে আছেন তিনি। আক্ষেপ নিয়ে পরীমণি বলেন, আজ আমি একা। রাজ্যর প্রথম জন্মদিনে বড় আয়োজনের পরিকল্পনা ছিল। যতোটুকুই করেছি, পুরো আয়োজনই আমার একহাতে করতে হয়েছে। তিনি আরও বলেন, বাবা থাকলে রাজ্যর প্রথম জন্মদিনের অনুষ্ঠানটি আরও সুন্দর হতে পারতো। কিন্তু রাজ না থাকায় অনুষ্ঠানটি পূর্ণতা পেলো না।

প্রসঙ্গত, ২০২১ সালে গিয়াসউদ্দিন সেলিমের ‘গুণিন’ সিনেমায় কাজ করতে গিয়ে পরিচয় হয় পরীমণি ও শরীফুল রাজের। দেখা হওয়ার অল্প ক’দিনের মাথায় বিয়ে করেছিলেন এই তারকা জুটি। ২০২২ সালের জানুয়ারিতে পারিবারিক আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন। এরপর ২০২২ সালের ১০ আগস্ট তাদের ঘরে জন্ম নেয় পুত্রসন্তান রাজ্য।

পাঠকের মতামত